জেলা প্রশাসকের বাণী

বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় সরকার তথ্য প্রযুক্তিকে গুরুত্ব দিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দৃঢ় প্রতিজ্ঞ। এ লক্ষ্যকে সামনে রেখে দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলে অবস্থিত বঙ্গোপসাগর উপকূলবর্তী বিশ্ব ঐতিহ্য সাইট সুন্দরবন ঘেরা দীপ্তমান নক্ষত্রের ন্যায় জ্বলজ্বলে জনপদ সাতক্ষীরা জেলার ওয়েব-সাইট (www.satkhira.gov.bd) খোলা হয়েছে জেনে আমি আনন্দিত। বাংলাদেশের জাতীয়জীবনে সাতক্ষীরা অনেক ক্ষেত্রেই উজ্জ্বল। শিল্প সাহিত্য, সংগীত, ক্রীড়াঙ্গন থেকে খাদ্যশস্য উৎপাদন, ফল উৎপাদন, চিংড়ি চাষ ও মৎস্য রপ্তানী,স্থল বন্দরে আমদানী-রপ্তানি ইত্যাদি ক্ষেত্রে সাতক্ষীরার অবদান অনশীকার্য |

 সাতক্ষীরার কৃষি, অর্থনীতি, জীবনজীবিকা, সমাজ, পুরাকীর্তি, প্রত্নতত্ত্ব, ইতিহাস, শিক্ষা,সাহিত্য, ক্রীড়া, সঙ্গীত জাতীয় জীবনের এক অনন্য সম্পদ। সাতক্ষীরা জেলার এই ওয়েবসাইটে (www.satkhira.gov.bd)

সাতক্ষীরার বর্নাঢ্য সকল দিগন্ত উন্মোচন ও সুধী সমাজের কাছে উপস্থাপনে আন্তরিক চেষ্টা করা হয়েছে । তবু কিছু ক্ষেত্রে এর অসম্পূর্ণতা থেকে যেতে পারে।

 আমি  আধুনিক সাতক্ষীরার রূপায়ণ ও উন্নয়নে যাঁরা স্মরণীয় অবদান রেখেছেন তাঁদের প্রতি জানাই অকৃত্রিম কৃতজ্ঞতা । সেইসব নাম না জানা মানুষদের প্রতি রইল আমার শ্রদ্ধা- যাঁদের ঘামে ও পরিশ্রমে আমরা দেখতে পাচ্ছি সাতক্ষীরার একটি নান্দনিক ক্যানভাস। সেই সঙ্গে সাতক্ষীরার সকল সম্মানিত নাগরিকগণকে জানাই আমার শুভেচ্ছা ও শ্রদ্ধা।

  আশা করছি,ওয়েবসাইটের অপূর্ণতা দূর করতে আমরা পাবো আপনাদের মূল্যবান মতামত । সেই সাথে এই ওয়েবসাইটটি ব্যবহার করার জন্যও আমি সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানাচ্ছি ।

আবুল কাশেম মোঃ মহিউদ্দিন

জেলা প্রশাসক